রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন

জেলা আইন শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত

জেলা আইন শৃংখলা কমিটি সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা জেলা আইন শৃংখলা কমিটি ও আইন শৃংখলা বিষয়ক অন্যান্য মাসিক সভা গতকাল জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ সাদেকুর রহমান গত সভার কার্যবিবরণী উপস্থাপন করেন। সভার শুরুতেই গাইবান্ধা পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ মতলুবর রহমান ও পলাশবাড়ি পৌরসভার মেয়র গোলাম সারওয়ার বিপ্লবকে জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন ফুলেল শুভেচ্ছা জানিয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় তাদের স্বাগত জানান। এসময় মেয়র মোঃ মতলুবর রহমান ও গোলাম সারওয়ার বিপ্লবকে সভার সদস্যদের সাথে পরিচিত হন এবং তাদের দায়িত্ব পালনকালে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। এছাড়া মুজিববর্ষ উপলক্ষে অনলাইনে বঙ্গবন্ধুর জীবনীর উপর আলোকপাত করে ছাত্রছাত্রীদের লেখা অনলাইন রচনা প্রতিযোগিতায় গোবিন্দগঞ্জ উপজেলা থেকে অধিক প্রতিযোগির রচনা জমা দেয়ায় গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনকে রংপুর বিভাগীয় কমিশনারের পক্ষ থেকে প্রদত্ত পুরস্কার হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
সভায় বক্তব্য রাখেন পলাশবাড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, সাত উপজেলার নির্বাহী কর্মকর্তা, অতিরিক্ত পুলিশ সুপার হেড কোয়াটার্স মোঃ আবু খায়ের, এনএসআই’র ডেপুটি ডাইরেক্টর, নেসকো’র-১ ও নেসকো-২ ও গাইবান্ধা পল্ল¬ী বিদ্যুৎ সমিতির নির্বাহী প্রকৌশলী, গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুদ দাইয়ান, গাইবান্ধা র‌্যাব ক্যাম্প ইনচার্জ, জেলা ভোক্তা অধিকারের সহকারি পরিচালক, জেলা মাদক নিয়ন্ত্রন কর্মকর্তা, জেলা মার্কেটিং অফিসার, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস জাহান প্রমুখ।
জেলা আইন শৃংখলা কমিটির সভার শুরুতেই জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন গাইবান্ধাবাসির সকলকে করোনা প্রতিরোধে কোভিড-১৯ টিকা গ্রহণ করতে অনুরোধ জানান।
এছাড়াও আইন শৃংখলা কমিটির সভা শেষে চোরাচালান প্রতিরোধ সমন্বয় কমিটি, জেলা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটি, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি, মাদক দ্রব্য নিয়ন্ত্রন কমিটির সভা, মানব পাচার প্রতিরোধ কমিটির সভা, আদালত সহায়তা জেলা কমিটির সভা ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল কর্তৃক বিচারাধীন মামলাসমূহের ভিকটিম ও সাক্ষীদের নিরাপত্তা নিশ্চিতকরন তদারকি কমিটির সভা অনুষ্ঠিত হয়।

Thank you for reading this post, don't forget to subscribe!

নিউজটি শেয়ান করুন

© All Rights Reserved © 2019
Desing & Developed BY ThemesBazar.Com